প্রতিনিয়তই মৃত্যু হচ্ছে করোনা যোদ্ধাদের , এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হলো আরও এক চিকিৎসকের।

দেশজুড়ে করোনা সংক্রমণ ছড়িয়ে যাওয়ার পরেই , প্রথম সারির করোনা যোদ্ধা হিসেবে কাজ করে চলেছে চিকিৎসকই , স্বাস্থ্য কর্মী থেকে শুরু করে পুলিশ।কিন্তু বর্তমান পরিস্থিতিতে প্রতিনিয়ত করোনা আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন করোনা যোদ্ধারা। সম্প্রতি মাত্র কয়েকদিনেই ৩ জন চিকিৎসক মারা গিয়েছেন করোনা আক্রান্ত হয়ে।
এবার করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ইন্ডিয়ান মেডিকেল এসোসিয়েশন এর সক্রিয় সদস্য , চিকিৎসক অনাদিনাথ বিশ্বাস। পরিবার সূত্রের খবর অনুযায়ী , প্রায় ২ মাস ধরে তিনি করোনায় আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি ছিলেন। প্রথম দিকে তিনি ব্যারাকপুরের একটি হাসপাতালে ভর্তি ছিলেন, তারপর অবস্থার অবনতি হলে অনাদিবাবুকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু তারপরেও ওনার অবস্থার উন্নতি হয়নি।অনাদিনাথ বাবুর সতীর্থরা প্রানপন চেষ্টা চালিয়েও শেষ পর্যন্ত বাঁচাতে পারলোনা প্রবীণ ডাক্তার অনাদিবাবুকে। এদিন দুপুরে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে যুদ্ধ শেষ হয় অনাদিবাবুর।
রাজ্য সূত্রের খবর অনুযায়ী , করোনা আক্রান্ত হয়ে এই নিয়ে ৮১ জন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মী মারা গিয়েছেন যা যথেষ্ট উদ্বেগজনক। অনাদিবাবু আমৃত্যু আইএম টিটাগড় শাখার সভাপতি ছিলেন। তঅনাদিবাবুর এহেন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সতীর্থদের মধ্যে।

Covid

Co