বৈশালী ডালমিয়াকে নিশানা করে প্রকাশ্যেই ‘বহিরাগত’ পোস্টার বালিতে, অস্বস্তিতে তৃণমূল।

আজ সকালে বাদামতলা সহ বালির একাধিক এলাকায় তৃণমূল কর্মীদের একটি ব্যানার দেখতে পাওয়া যায়। ব্যানারের বক্তব্য অনুযায়ী, বালির সক্রিয় তৃণমূল কর্মীরা মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অনুরোধ জানিয়েছেন, আসন্ন বিধানসভা নির্বাচনে বালিতে তারা কোনো বহিরাগত কে দলের প্রার্থী হিসেবে চায় না। তৃণমূল কর্মীরা চাইছেন, বালিরই কোনো ভূমিপুত্রকে দলের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দেওয়া হয়।
এতদিন ধরে ‘বহিরাগত’ প্রসঙ্গে বিজেপির বিরুদ্ধে আঙ্গুল তুলেছিল তৃণমূল। কিন্তু এবার তৃণমূলের অন্দরমহলেই দানা বাঁধলো বিতর্ক।
রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, বালির বিধায়ক বৈশালী ডালমিয়া কেই নিশানা করা হয়েছে পোস্টার টিতে। কারন বেশ কিছুদিন ধরেই বৈশালী কে নিয়ে অসন্তোষ সৃষ্টি হয়েছে তৃণমূলের অন্দরমহল।
তবে এ বিষয়ে বৈশালী ডালমিয়া দাবি করছেন তার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। তিনি জানিয়েছেন, অন্যের বিরুদ্ধে ইচ্ছাকৃত ভাবে চক্রান্ত করা হয়েছে। কিভাবে বলা হচ্ছে যে তিনি বহিরাগত? এই এলাকায় বৈশালী দেবীর বাড়ি ,সম্পত্তি রয়েছে। ইতিমধ্যেই বৈশালী দেবী পুরো ঘটনা শীর্ষ নেতৃত্বকে জানিয়েছেন।
এ বিষয়ে তৃণমূল নেতৃত্ব জানিয়েছেন, রাজ্যের কোথায় কাকে প্রার্থী করা হবে, তা ঠিক করবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের কর্মীদের কারুর বিরুদ্ধে অভিযোগ থাকলে তা সরাসরি শীর্ষ নেতৃত্বকে জানানো উচিত। এভাবে প্রকাশ্যে পোস্টার লাগিয়ে দলকে ছোট করার কোন মানেই হয়না।

Covid

Co