বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ, এবার বোলপুরে রোড শো করবেন খোদ মমতা।

২০২১ সালের বিধানসভা ভোট আসন্ন আর এই বিধানসভা ভোট ঘিরেই রাজ্যের রাজনৈতিক মহল সরগরম হয়ে রয়েছে।কখনো বিজেপি তো কখনো শাসক দল জনসভাএবং কর্মসূচি করে জনতার মনজয় করতে মাঠে নেমে পড়েছে সকলেই। মাত্র ১ দিন আগে রাজ্য সফর সেরে দিল্লি উড়ে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই অমিত শাহের জনসভা ঘিরেই সরগরম হয়ে রয়েছে রাজ্যরাজনীতি,কারণ ওই সভা থেকেই একদা তৃণমূলের কান্ডারি শুভেন্দু অধিকারী খোদ অমিত শাহের হাত থেকেই বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন।যার পর প্রকাশ্যে শাসকদল মূল্য না খুললেও বেশ অস্বস্তিতে পড়েছে তারা।
এবার পাল্টা বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে বোলপুরে একটি রোড শো এর আয়োজন করলো তৃণমূল নেতৃত্ব। আগামী ২৯ ডিসেম্বর বোলপুরের চৌরাস্তা থেকে ডাকবাংলো পর্যন্ত ওই রোড শো হবে বলে জানিয়েছে তৃণমূল নেতৃত্ব। উল্লেখযোগ্যভাবে রোড শোটি করবেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী। অমিত শাহ যে রাস্তা দিয়ে বিপুল সংখক সমর্থক নিয়ে রোড শো করেছিলেন সেই রাস্তা দিয়েই রোড শো করবেন মুখ্যমন্ত্রী। আর এই সিদ্ধান্তকে বিজেপির প্রতি পাল্টা চ্যালেঞ্জ বলেই ধরে নিচ্ছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।
এই প্রসঙ্গে জেলা সভাপতি অনুব্রত মন্ডল জানিয়েছেন,বাইরের লোক নিয়ে নয়,জেলার মানুষ নিয়েই আড়াই লক্ষ লোকের জমায়েত হবে। অমিত শাহ তার যোগ্য জবাব পাবেন মমতা ব্যানার্জী এর রোডশো এর মাধ্যমে।

Covid

Co