১৯ ডিসেম্বর রাজ্যে পা রাখতে চলেছেন অমিত শাহ, প্রস্তুতি তুঙ্গে।

পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট আসন্ন।বিভিন্ন রাজনৈতিক দলগুলি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে প্রচার। রাজ্যের বিভিন্ন প্রান্তে শুরু হয়ে গিয়েছে জনসভা। বলা বাহুল্য আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির পাখির চোখ পশ্চিমবঙ্গ। সেই কারণেই দিল্লি থেকে বিজেপি নেতৃত্বরা বারংবার আসছে রাজ্য সফরে। সম্প্রতি জেপি নাড্ডা সহ বেশকিছু কেন্দ্রীয় নেতৃত্ব ঘুরে গিয়েছেন রাজ্য।
এবার ফের রাজ্য সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ২০২১ এর নির্বাচনে বিজেপি নিজের দখলে রাখতে চাইছে জঙ্গলমহলকেও ,আর তার জন্যই মেদিনীপুরে ইনডোর মিটিংয়ের কথা থাকলেও পরে সিদ্ধান্ত বদল করে জানানো হয় প্রকাশ্যে সভা করবে অমিত শাহ। আর সেই জনসভা ঘিরে তুমুল প্রস্তুতি নিচ্ছে রাজ্য বিজেপি।জনসভার অঞ্চলটিকে মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে।
প্রসঙ্গত, মেদিনীপুরের এই কলেজিয়েট মাঠে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী সভা করেছিলেন সেই মাঠেই সভা করবেন অমিতজি। রাজ্য বিজেপি সূত্রের খবর অনুযায়ী, অমিত শাহ মেদিনীপুরে পা রাখার পর থেকে বেশ কিছু কর্মসূচিতে যোগদান করবেন।যেমন, প্রথমেই তিনি হাবিবপুরে স্বাধীনতা সংগ্রামী ক্ষুদিরাম বসুর জন্মস্থানে গিয়ে তার মূর্তিতে মাল্যদান করবেন। তারপরই মধ্যাহ্নভোজ সেরে তারপর যোগ দেবেন জনসভায়।

Covid

Co