নারদ প্রসঙ্গ টেনে এনে শুভেন্দুকেই পাল্টা “তোলাবাজ” আখ্যা দিলেন অভিষেক।

গত শনিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন শুভেন্দু অধিকারী, যোগদান করার পর থেকেই তৃণমূলের একাধিক নেতাকে আক্রমণ করে চলেছেন তিনি, প্রত্যেকটি জনসভা থেকে অভিষেক ব্যানার্জীকে তিনি “তোলাবাজ ভাইপো” বলে সম্ভোধন করেছেন। আর আজ ডায়মন্ড হারবারের একটি জনসভায় উপস্থিত হয়ে পাল্টা জবাব দিলেন শুভেন্দুকে। অভিষেক বলেন,
➤➤ প্রথমেই তিনি শুভেন্দুসহ বাকিদের উদ্দেশ্যে প্রশ্ন করেন, ওনারা অভিষেকবাবুকে ভয় পায় কিনা, তাহলে কেন ওনার আসল নাম ধরে ডাকা হয়না। এর সাথেই তিনি সরাসরি দিলীপ ঘোষের নাম নিয়ে বলেন, দিলীপ ঘোষ গুন্ডা।
➤➤ এরপর অভিষেক নিশানা করে শুভেন্দু অধিকারীকে,শুভেন্দুবাবু আগের জনসভা থেকে যাযা অভিষেকের উদ্দেশ্যে বলেছেন তার সবকিছুর উত্তর তিনি দিয়েছেন। অভিষেক নারদ মামলার প্রসঙ্গ তুলে বলেন,কেউ তোলাবাজ হলে সেটা শুভেন্দুই অন্য কেউ নয়। এর সাথেই তিনি বলেন তার বিরুদ্ধে তোলাবাজি প্রমান করতে পারলে তাকে যেন একটা ফাঁসির মঞ্চ তৈরী করে দেওয়া হয়,তিনি ফাঁসির মঞ্চে যাবেন।
➤➤ বিভিন্ন জনসভায় শুভেন্দু বলছেন বাংলাকে তুলে দিতে হবে মোদির হাতে, এই প্রসঙ্গে অভিষেক বলেন বাংলা কোনো আলু,পেঁয়াজ বা জয়নগরের মোয়া না যে মোদির হাতে তুলে দেব।
ভোটের দামামা এখনো না বাজলেও রাজ্যের রাজনীতিতে ভোটের রং লেগে গিয়েছে ইতিমধ্যেই।

Covid

Co