পিসির বাড়ির ফুল শুকিয়েছে, ফের বিতর্কিত মন্তব্য করে কেন্দ্রবিন্দুতে সায়ন্তন।

সম্প্রতি বিতর্কিত মন্তব্যের জেরে রাজ্য বিজেপি শোকজ করেছে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুকে। ভোটের দামামা বাজার পর থেকেই বিভিন্ন কর্মসূচি নিয়েছে রাজ্য বিজেপি, আর সেইসব কর্মসূচিতে উপস্থিত হয়ে সায়ন্তন বসু একের পর এক বিতর্কিত মন্তব্য করে উঠে এসেছেন খবরের শিরোনামে। শোকজ হওয়ার পর ২-৩ দিন চুপ থাকার পর ফের মুখ খুলেই বিতর্কিত কথা বললেন তিনি।
আজ ইংরেজভবনের চায়ে-পে -চর্চা অনুষ্ঠানে এসে তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এর উদ্দেশ্যে বলেন, পিসির বাড়ির ফুল শুকিয়ে গিয়েছে। তিনি মমতা ব্যানার্জী কে পিসি সম্মোধন করে বলেন, কালীঘাটে পিসির বাড়িতে কেউ যাবেনা। সায়ন্তনের এই মন্তব্যের পর রাজনৈতিক মহলে ছড়িয়েছে চাঞ্চল্য।
শুধু তাই নয় ,সায়ন্তন বলেন, রাজ্য সরকার টেটের নিয়োগ প্রক্রিয়া শুরু করলে তৃণমূল কংগ্রেসের মন্ত্রী-নেতা কর্মীদের পিঠের চামড়া বাঁচানো যাবে না।তিনি দাবি করেন, শাসকদল টেটের নিয়োগের জন্য প্রচুর পরিমানে টাকা নিচ্ছেন। আর সেই কারণেই আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে।
কুরুচিকর মন্তব্যের বিষয়ে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব জানিয়েছে,যে ভাষায় সায়ন্তন বাবু কথা বলে থাকেন সেই ভাবে কথা বলেই তিনি নিজের পরিচয় দিয়েছেন।তৃণমূলের নৈতিক অবস্থান যা সেখান থেকে তারা এই কথাটি উপেক্ষা করলেন।

Covid

Co