হাসি মজার ছলে কিভাবে কিং খান স্বাগত জানালেন ২০২১ সালকে? দেখে নিন-

দু’হাজার বিশ সালের বিষময় বছরটা কাটিয়ে আমরা সদ্য পা রেখেছি ২০২১ সালে।২০২০ সালের ভয়াবহতার পর ২০২১ সালের জন্য শুভকামনায় প্রার্থনা করছে আপামর দেশবাসী। এর মধ্যেই আজ কিছুক্ষন আগে ভক্তদের মজার ছলে ২০২১ সালের শুভেচ্ছা জানালেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়া সাইটে একটি ভিডিও পোস্ট করেন তিনি । ভিডিওটি খুললে দেখা যায় তখনও রেডি হয়ে বসেননি শাহরুখ ,অপেক্ষা করছেন ক্যামেরাম্যানের জন্য। এরপরেই হাসির ছলে শুরু হয় শাহরুখের ‘নিউ ইয়ার’ ভিডিও। যা দেখে আহ্লাদে আটখানা শাহরুখের ভক্তমহল।
প্রথমেই শাহরুখ বলেন তিনি লেট কারণ আজ ২ জানুয়ারী, ইতিমধ্যেই সবাই উইশ করে ফেলেছে সেই দৌড়ে শাহরুখ পিছিয়ে থাকলেও তার উইশ একেবারে অভিনব এবং শাহরুখের প্রত্যেকটি কথা তার মন ছুঁয়ে গিয়েছে ভক্তদের।
শাহরুখ তার কথার মধ্যে ফুটিয়ে তুলেছেন ২০২০ এর প্রত্যেকটি দিন আমরা কিভাবে কাটিয়েছি , ভালো খারাপ সব দিকের কথায় তিনি বলেছেন, কিন্তু পাশাপাশি শাহরুখ ভরসা রাখতে বলছেন ২০২১ এর ওপর। ২০২০ এর বীভৎসতাকে ভুলে যাওয়ার কথা বলেছেন কিং খান, তিনি বলেন খারাপ পর্বের পর ভালো পর্ব আসবেই, আর সেই কারণেই ভরসা রাখতেই হবে ২০২১ সালের ওপর। শাহরুখ প্রার্থনা করেন ২০২১ সাল যেন সকলের জীবনে আলো নিয়ে আসে।
তবে পুরো ভিডিওটি শাহরুখ করেছেন মজার ভঙ্গিমায়, হঠাৎই কিং খান বলে বসলেন ভিডিও প্রচন্ড লম্বা হয়ে যাচ্ছে, ব্যাকগ্রউন্ডে কোনো গান বসলে ব্যাপারটা ভালো হবে! যেমন বলা তেমন কাজ, পরবর্তী ২ মিনিট ধরে ভিডিও চললো ব্যাকগ্রউন্ডে একটি মিউজিকের সাথে। মজার সাথে শাহরুখ শেষ করলেন তার ‘নিউ ইয়ার’ ভিডিও, আর তার সাথেই শাহরুখপ্রেমীরা মাতলেন এক শাহরুখময় নববর্ষে।

Covid

Co