ভালো আছেন থালাইভা রজনীকান্ত, তবে কিছুদিন থাকবেন চিকিৎসকদের পর্যবেক্ষনেই।

সম্প্রতি কিছুদিন ধরে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত শুটিং করছিলেন হায়দ্রাবাদেই, কিন্তু ওর মধ্যেই ৪ শিল্পীর করোনা ধরা পড়ায় বন্ধ করে দেওয়া হয় শুটিং, যদিও রজনীকান্তের করোনা পরীক্ষা করানো হলে ওনার রিপোর্ট নেগেটিভ আসে।
তারপর থেকে হায়দ্রাবাদের আইসোলেশানে ছিলেন থালাইভা। ওখানে থাকাকালীনই শারীরিক অবস্থার অবনতি হয় রজনীকান্তের, তারপরেই অবস্থার বাড়াবাড়ি হলে ওনাকে ভর্তি করা হয় হায়দ্রাবাদ অ্যাপোলোতে। কাল চিকিৎসকেরা জানিয়েছিলেন, রজনীকান্তের রক্তচাপের মাত্রা অনেকটাই বেশি। আর সেই কারণেই ওনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর কেটে গিয়েছে ২৪ ঘন্টা। কিচ্ছুক্ষন আগে যে মেডিকেল বুলেটিন প্রকাশ করা হয়েছে সেখানে বলা হয়েছে, শারীরিক অবস্থা ভালো থাকলেও এখনো রক্তচাপের সমস্যা আছে ওনার।আজ আরও বেশকিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে, সেগুলির রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছেন চিকিৎসকেরা।
চিকিৎসক সূত্রে জানা গিয়েছে, রক্তচাপের মাত্রা এখনো কিছুটা বেশি থাকায় ওনাকে এখন চিকিৎসকদের পর্যবেক্ষনেই রাখা হবে। দক্ষিণী সুপারস্টারকে কবে ছাড়া হবে সেই বিষয়ে কোনোরকম কিছু জানানো হয়নি। বাইরের কারুর সাথে এখনো পর্যন্ত দেখা করার অনুমতি দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

Covid

Co