আগামী কয়েকদিনের মধ্যে যেসমস্ত BOLLYWOOD MOVIE RELEASE করতে চলেছে তারই এক ঝলক দেখে নিন

২০২০ সাল পেরিয়ে আমরা পা রেখেছি ২০২১ সালে। করোনা, লকডাউনের ফলে দীর্ঘদিন বন্ধ ছিল দেশের সিনেমা হল, থিয়েটার আর সেই কারণেই মুখ থুবড়ে পড়েছিল সিনেমাশিল্প। এবার সিনেমা হল, থিয়েটার চালু হলেও দর্শক হচ্ছেনা বড়পর্দায়, সেই কারণে বেশকিছু বিগ বাজেট সিনেমা মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্মে। কি সেগুলো, চলুন দেখে নি:

দা হোয়াইট টাইগার :
অরবিন্দ আদিগার বেস্ট সেলিং নোভেল দা হোয়াইট টাইগারের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার পরবর্তী সিনেমা দ্য হোয়াইট টাইগার। ছবিটি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে আগামী ২২ জানুয়ারী,২০২১। ছবিটিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া সহ আদার্স গৌরব, বর্তমানে বলিউডের অন্যতম সেরা অভিনেতা রাজকুমার রাও কে। ছবিটিতে দেখানো হবে কিভাবে একজন উচ্চাকাঙ্খী গাড়িচালক তার বুদ্ধি এবং দক্ষতাকে হাতিয়ার করে একটি বিত্তবান ভারতীয় পরিবারকে সাহায্য করে নিজের দারিদ্রতা দূর করতে। ছবিটির অন্যতম প্রযোজক হলেন খোদ প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা ছাড়াও প্রযোজকেরা হলেন ৯৯হোমস খ্যাত প্রযোজক রাহিম বাহরানি এবং মুকুল দেওড়া।

ত্রিভাঙ্গা -তেরি মেরি ক্রেজি :
২০২১ সালের অন্যতম সেরা একটি সিনেমা হতে চলেছে রেণুকা সাহানি পরিচালিত ত্রিভাঙ্গা-তেরি মেরি ক্রেজি। ছবিটিতে অভিনয় করছেন কাজল, ‘লিটিল থিংস’ খ্যাত মিথিলা পালকর,কুনাল রয় কাপুর। অন্যতম প্রধান ভূমিকায় রয়েছেন তানভী আজমি। ছবিটি আপাতত মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে। আগামী ১৫ জানুয়ারি, ২০২১ থেকে কাজল অভিনীত এই সিনেমাটি স্ট্রিম হবে নেটফ্লিক্সে। তানহাজির পর কাজলকে আবারো এতো কম ব্যবধানে বড়ো পর্দায় দেখতে পেয়ে খুশি কাজলের ভক্তকূল।
সিনেমাটির প্রেক্ষাপট হলো একই পরিবারের ৩টি জেনারেশন, মায়ের ভূমিকায় দেখা যাবে তানভী আজমিকে, মেয়ের ভূমিকায় দেখা যাবে কাজলকে, আর কাজলের মেয়ে অর্থাৎ তৃতীয় জেনারেশানের মুখ হলো মিথিলা পালকর। পুরো ছবি জুড়ে দেখানো হবে কাজলের সাথে তার মায়ের সম্পর্কের দূরত্বটাকে, আবার সেই মাই যখন কোমায় চলে গেলেন তখন কাজল একজন সিঙ্গেল মাদার হয়ে কিভাবে আফসোস এবং উপলব্ধি করলেন ওনার মায়ের জীবনটাকে।

বাচ্চান পাণ্ডে
২২শে জানুয়ারী রিলিজ হতে চলেছে অক্ষয় কুমার অভিনীত বাচ্চান পাণ্ডে। হাউজফুল থ্রী,হাউজফুল ফোর, এন্টারটেইনমেন্ট খ্যাত পরিচালক ফারহাদ সামজির পরিচালনার ‘বাচ্চান পাণ্ডে’ সিনেমাটি ২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘ভিরাম’ এর রিমেক। অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন কৃতি শ্যানন,জ্যাকলিন ফার্নান্ডেজ,আরশাদ ওয়ার্সি সহ বর্তমান সময়ের অন্যতম দক্ষ অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি।
ছবিটি তৈরী হয়েছে একজন গ্রামবাসীকে কেন্দ্র করে, যেই চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তিনি কিভাবে তার প্রেমিকার পরিবারকে রক্ষা করেন সিনেমাটিতে তাই দেখানো হবে বলে জানা গিয়েছে

Covid

Co